30 C
dhaka
শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বিকাল ৪:৪৬
দৈনিক পরিবর্তন সংবাদ

নতুন ধারাবাহিকে মাধবী লতা

বিনোদন ডেস্কঃ নতুন ধারাবাহিক নাটক ‘স্মৃতির আলপনা আঁকি’ নাটকে অভিনয় করলেন অভিনেত্রী মাধবী লতা। নাটকটির গল্প ও উপন্যাস ডঃ মাফুজুর রহমান। চিত্রনাট্য ও পরিচালক মুরাদ পারভেজ, পর্ব পরিচালক রিনটু পারভেজ , প্রধান সহকারী ধ্রুব আহম্মেদ এবং সহকারী পরিচালক আবির হায়দার খান ও সুমাইয়া লতা।

নতুন এই ধারাবাহিক নাটক নিয়ে খুব আশাবাদী অভিনেত্রী মাধবী লতা। এ প্রসঙ্গে মাধবী লতা গণ্যমধ্যকে বলেন, বর্তমানে ‘স্মৃতির আল্পনা আঁকি’ শিরোনামে নতুন একটি ধারাবাহিক নাটকে কাজ করছি। সখিনা চরিত্রে, জমিদার বাড়ির পালিত কন্যা। ১১ বছর বয়সে আমাকে জমিদার বাড়িতে আনা হয়, এবং তারাই বড় করে এবং সেখানেই তাদের আরেক পালিত ছেলের কাছে আমাকে বিয়ে দেয়। আমার মেয়ে আছে। তার নাম পুতুল, তাকে নিয়ে ঢাকায় থাকি। পুতুলের বাবা গ্রামের বাড়িতে থাকে জমিদার আশরাফ খালুজানের কাছে। এমনই একটি পারিবারিক গল্প দিয়ে সাজানো এই নাটকে অভিনয় করতে দারুণ লাগছে। আর আমি আমার চরিত্রটিকে ফুটিয়ে তুলতে অভিনয়ে কোন কমতি রাখছি না। আশা করছি দারুণ সাড়া পাবে নাটকটি।’
এদিকে মাধবী লতা ঈদের বেশ কিছু নাটকে অভিনয়ে কাজ করেছেন। সেগুলোর মধ্যে নাটক ‘প্রেম করিতে ইচ্ছুক’, ‘চিরসাথী’, ‘বৌমার অত্যাচার’ অন্যতম। আরো অনেক নাটকের কাজের অফার পাচ্ছেন মেধাবী এই অভিনেত্রী। তবে সবসময়ই ভালো মানের কাজ করতে চান তিনি। তাই যে কোনো ধরনের কাজ করে কাজ করে মান নষ্ট করতে চান না।
তিনি আরও বলেন, নতুন এই ধারাবাহিক নাটকে পারিবারিক বন্ধন এবং ততকালীন (১৯৮০) প্রক্ষাপটটা বোঝানো হয়েছে। আপনারা দোয়া করবেন আমার জন্য। পাশাপাশি “স্মৃতির আলপনা আঁকি ” নাটকটির জন্য। নাটকটা যেন সফল ভাবে দির্ঘ্য পথ পাড়ি দিতে পারে।

আরও পড়ুন...

ডিপজলের ডায়লগ দিয়ে ভাইরাল আফ্রিকান যুবক

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

শুটিং শেষ হলে নায়ক-নায়িকাদের জাঁকাল পোশাকগুলোর কী হয়?

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

মুক্তি পেলো আলোচিত অভিনেএী উর্মি বিশ্বাস’র ” সুখ পাখি “

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ