30 C
dhaka
শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বিকাল ৪:২১
দৈনিক পরিবর্তন সংবাদ

লোহাগাড়ায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

 

আব্দুল ওয়াহাব,

লোহাগাড়া (চট্টগ্রাম)প্রতিনিধি:

করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউনের পঞ্চম দিনে বিধি নিষেধ না মেনে অযথা মোটর সাইকেল ও প্রাইভেট কার নিয়ে ঘুরাফেরার দায়ে উপজেলার আমিরাবাদ স্টেশন,পদুয়া বাজার, চুনতি বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সংক্রমণ আইন ২০১৮ এর ২৪ ধারামতে ৪৮ মামলায় ২৩ হাজার ৫৬০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

ওই সময় লকডাউনে কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও পুলিশের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ পদাতিক ডিভিশনের ব্রিগেডিয়ার মোঃ মামুনের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম মাঠে টহলরত ছিলেন।

সোমবার ৫জুলাই সকাল থেকে বিকেল ৫ টা পর্যন্ত পৃথক ভাবে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবীব জিতু এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী।

সাথে ছিলেন লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ ওবায়দুল ইসলাম, বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ পদাতিক ডিভিশন আলিকদম ২৭ বীরের ক্যাপ্টেন মোঃ মুক্তাদির আহমেদ আসিফ, লোহাগাড়া থানার এসআই পার্থসারথি হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সিএ সমির চক্রবর্তী, পদুয়া ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোঃ মহসিন লিটনসহ থানার আইন শৃঙ্খলা বাহিনী ও বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা।

আরও পড়ুন...

নাটোর এনএস কলেজ ক্যাম্পাস থেকে হ্যান্ড গ্রেনেড উদ্ধার

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

সীতাকুণ্ডে অন্তঃসত্ত্বা ও প্রসূতিদের চিকিৎসায় সেনাবাহিনী

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

বিয়ে না দেওয়ায় বিদ্যুতের খুঁটিতে উঠে অবস্থান প্রেমিকের!

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ