28 C
dhaka
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | দুপুর ১২:২৯
দৈনিক পরিবর্তন সংবাদ

দাউদকান্দিতে মসজিদের চলাচলের রাস্তা বন্ধ করে দেন শফিক ভূঁইয়া

 

আবদুল্লাহ আল নোমান

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার গোয়ালমারী ইউনিয়নের মিনার দিয়া গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদের চলাচলের রাস্তাটি গত ২৯ মে  সকাল ১১.০০ ঘটিকায় বাঁশ দিয়ে মো: শফিক ভূইয়া সহ কয়েক জন রাস্তাটি বন্ধ করে দেন। স্থানীয়রা জানায় রাস্তাটি বহু বছর ধরে ব্যবহার হয়ে আসছিল। এবং এলাকাবাসী বিভিন্ন বার সংস্কার করে এই রাস্তাটি ব্যবহার করে এসেছে।

কিন্তু হঠাৎ শফিক ভূঁইয়া কিছু না বলে কিছু লোকদের নিয়ে বাঁশ দিয়ে বেড়া দিয়ে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। যদিও এই জায়গার মালিক শফিক ভূঁইয়া প্রায় ১১-১২ বছর এই রাস্তা ব্যবহার করা হয় তার অনুমতি ক্রমে। মহল্লা বাসী খালের পাশে রাস্তা হওয়া আবার সংস্কার করার চিন্তা করে এবং তার পরামর্শে ইট,বালু,সিমেন্ট আনা হয় রাস্তার কাজের জন্য ২দিন কাজ করার পর এলাকার কিছু কুপরামর্শদাতাদের কথা তিনি রাস্তা বন্ধ করে দেয়।

তিনি এলাকাবাসীদের জানায় আমার জায়গা দিয়ে মসজিদে মুসল্লিদের আর চলাচল করতে দিবো না। তাই চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছি।এজন্য তার বিরুদ্ধে আভিযোগ করেছে মুসল্লিরা।মুসল্লীরা বলে তার মতামত নিয়ে আমরা সকল কাজ করেছি কিন্তু হঠাৎ আমাদের না জানি বাঁশ দিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছে এটা মানতে পারছি না।

এমন অবস্থা আমাদের মসজিদে যাওয়া ব্যঘাত ঘটছে। মুসল্লিরা প্রশাসনের কাছে রাস্তাটি দ্রুত খুলে দেয়ার জন্য দাবি জানিয়েছেন।এবং দাউদকান্দি উপজেলার চেয়ারম্যানের কাছে এই খবর যাওয়ার পর তিনি তার ব্যক্তিগত সহকারীদের পাঠিয়েছেন ঘটনা তদন্ত করার জন্য।তদন্ত করার পর উপজেলা চেয়ারম্যান ২নং গোয়ালমারী ইউনিয়নের চেয়ারম্যানকে নির্দেশ করেন এটা যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য।

আরও পড়ুন...

আমি হারালাম একজন বিশ্বস্ত সহযোদ্ধাকে : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

নাঙ্গলকোটে ‘প্রবাসের আলো’র উদ্যোগে অসুস্থ ব্যক্তির চিকিৎসায় নগদ অর্থ প্রদান

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

 ২৫ নভেম্বর মাদারীপুরের শিবচর উপজেলা মুক্ত দিবস

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ