28 C
dhaka
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | দুপুর ১২:০৫
দৈনিক পরিবর্তন সংবাদ

জনগনের ভালেবাসা নিয়ে আবারো এগিয়ে যেতে চাই: নূরে আলম ভূঁইয়া

 

আবদুল্লাহ আল নোমান,

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি:

লকডাউনের পর হয়তো ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে। তবে ইউপি নির্বাচনে যারা সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী তারা বসে নেই। চলছে ভোটারদের সাথে সুসম্পর্ক স্থাপনের কৌশল। আগে ভাগে ভোটারদের মন জয় নির্বাচনের প্রাকপ্রস্তুতি। ভোটারদের মন জয় করা প্রার্থীর জন্য বিশাল পজিটিভ ট্রানিং পয়েন্ট।

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার খুব গুরুত্বপূর্ণ একটি ইউনিয়ন বলায় হয় গোয়ালমারী ইউনিয়নকে। কারণ বর্তমান এমপি ও উপজেলার চেয়ারম্যানের বাড়ি গোয়ালমারী ইউনিয়নে।এবার ইউপি নির্বাচনে গোয়ালমারী ইউনিয়ন থেকে কয়েকজন চেয়ারম্যান প্রার্থী হওয়ার গুঞ্জন চলছে। তবে এদের মধ্য থেকে বর্তমান চেয়ারম্যান নূরে আলম ভূঁইয়াকে চেয়ারম্যান হিসেবে আবারও দেখতে চায় এলাকার জনগণ।

তার রয়েছে নির্দিষ্ট ভোটব্যাংক। এলাকায় রয়েছে ব্যাপক সুখ্যাতি ও সুনাম। এলাকার ছোটবড় সকলের কাছেই তার গ্রহণযোগ্যতা রয়েছে। সকল শ্রেণি পেশার মানুষের মুখে মুখে তার নামটি শুভিত হচ্ছে।কারণ সবাই চায় শিক্ষিত,ভদ্রলোক ও যোগ্যলোক চেয়ারম্যানের আসনে বসুক।

কথা হয় বর্তমান চেয়ারম্যান নূরে আলম ভূঁইয়ার সাথে তিনি বলেন আমি আবারও সকলে ভালোবাসা নিয়ে সকলে নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।যদি জনগণ সমাজে উন্নয়ন ও কাজকে মূলায়ন করে তাহলে অবশ্যই তারা আমাকে আবার তাদের পাশে চাইবে।আমার দ্বারা গত ৫ বছরে কোনো ব্যক্তি ক্ষতি হইয়ে কিনা তা আপনারা খোঁজ খবর নিয়ে দেখিয়েন।কারণ আমি কথা নয় কাজেই বিশ্বাসী।সেই বিশ্বাসকে সামনে রেখে মাননীয় এমপি মহোদয় মেজর জেনারেল অবঃ সুবিদ আলী ভূঁইয়া ও উপজেলা চেয়ারম্যানের মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন সাহেবের আস্থা অর্জন করে জনগনের সেবায় নিজেকে আবার বিলিয়ে দিতে চাই জনসেবায়।আমি আমার অভিষ্ঠ লক্ষ্যে যদি আবার পৌঁছতে পারি তাহলে জনসেবা জনগণের দোরগোড়ায় আবারোও পৌঁছে দিবো -ইনশাল্লাহ।”
সবার ভালেবাসা, সহযোগিতা ও দোয়া চাই।

আরও পড়ুন...

লালমোহনে আগুনে ১০ দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি 

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

আ’লীগ নেতার নির্মমভাবে শিশু নির্যাতনের ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

যশোরের জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ শীর্ষ কর্মকর্তাদের কাছে চাঁদা চেয়ে হুমকি

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ