28 C
dhaka
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | দুপুর ১২:০৬
দৈনিক পরিবর্তন সংবাদ

বিরামপুরে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর প্রেসক্লাব এর আয়োজনে আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় বিরামপুর পৌর শহরের ঢাকা মোড়ে দৈনিক প্রথম আলোর সিনিয়র রিপোর্টার সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা, সাজানো মামলায় গ্রেফতার ও হয়রানির প্রতিবাদে এবং মামলা প্রত‍্যাহার সহ নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, বিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিহুর রহমান, সাবেক সভাপতি আকরাম হোসেন, সিনিয়র সহ-সভাপতি ডাঃ নূরল হক, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক মানিক, কোষাধ‍্যক্ষ ও দপ্তর সম্পাদক শাহ্ আলম মন্ডল, কার্যনির্বাহী সদস্য ড. এনামুল হক, সিনিয়র সাংবাদিক হাফিজ উদ্দিন সরকার, মাই টিভি প্রতিনিধি কামরুজ্জামান ও সাংবাদিক ফরিদ হোসেন। এসময় বিরামপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি সহ অন‍্যান‍্য সদস্য ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা, অনতিবিলম্বে সংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে সাজানো মামলা প্রত‍্যাহার সহ নিঃশর্ত মুক্তি চেয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে ব‍্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন। সেই সাথে স্বাধীন ও মুক্ত সাংবাদিকতা বিরোধী আইনের ধারাগুলো বাতিল চেয়েছেন।

আরও পড়ুন...

সাহেদের দেশত্যাগ রুখতে হিলি সীমান্তে নজরদারি বৃদ্ধি

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

দিনাজপুরের খানসামায় নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

বিরামপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দ্বায়িত্বভার পেলেন ডা: এ বি এম শাহরিয়ার হিমেল

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ