28 C
dhaka
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | দুপুর ২:০৩
দৈনিক পরিবর্তন সংবাদ

ওয়েব সিরিজ ‘ক্যারেক্টর’ দিয়ে অভিনয়ে ফিরছেন নানা শাহ : নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিম

যাযাবর পলাশঃ
সম্প্রতি সময়ের আলোচিত মেধাবী নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিম ঘোষনা দিয়েছিলেন যে, তিনি তার প্রথম ওয়েব সিরিজ নির্মান করতে যাচ্ছেন। যার নাম “ক্যারেক্টর”। যেখানে নির্মাতা গনমাধ্যমকে জানিয়েছিলেন তিনি এই ওয়েব সিরিজে দারুণ একটি চমক দেখাবেন। আর এই চমক হিসেবেই তিনি তার প্রথম ওয়েব সিরিজের প্রধান চরিত্রের জন্য বেছে নিয়েছেন ৯০ দশকের অন্যতম গুণী চলচ্চিত্র অভিনেতা ও খলনায়ক নানা শাহকে।
এদিকে, আব্দুল্লাহ আল ফাহিম এর প্রথম ওয়েব সিরিজ ‘ক্যারেক্টর’ দিয়ে দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন একসময়ের বড় পর্দার তুখোড় অভিনেতা নানা শাহ। তাকে পর্দায় শেষ দেখা গিয়েছিলো সুপারস্টার শাকিব খান এর ‘বীর’ সিনেমায়। ৯০ দশকের দিকে আনন্দ অশ্রু সিনেমা দিয়ে আত্মপ্রকাশ ঘটে এই কিংবদন্তী অভিনেতার। শোনা যায় তিনি বলিউডেও অভিনয় করেছেন এবং তাকে বাংলা সিনেমার নিয়মিত দর্শকরা বলিউডের অভিনেতার সাথে তুলনা করেন। নানা শাহ মূলত বাংলা সিনেমার অন্যতম খলনায়ক হিসাবে চিহ্নিত দর্শকের কাছে। অসাধারণ অভিনয় অভিজ্ঞতা দিয়ে মুগ্ধ করেছেন বাংলা সিনেমার দর্শক দের’কে।
এ প্রসঙ্গে নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিম জানান, আমি ভাবতেই পারছি না, নানা শাহ এর মত গুনি অভিনেতাকে নিয়ে কাজ করতে পারব। তিনি সুপারস্টার সালমান শাহ এর যুগের অন্যতম অভিনেতা, সেই সময়ের অনেক অভিনেতাই এখন প্রয়াত হয়েছেন, কিন্তু নানা শাহ’কে নিয়ে কাজ করতে পারব বলে আমি নিজেকে খুবই ভাগ্যবান মনে করছি। অনেকদিন ধরেই আমাদের পরিকল্পনা চলছিলো একটা সিরিজ বানানোর, কিন্তু আমার প্রথম দৃষ্টি ছিল নানা শাহ এর প্রতি। সময় সুযোগ না মেলায় এতোদিন হয়ে উঠে নাই। কিন্তু এখন সময় এসে গেছে, খুব শীঘ্রই শুটিং শুরু করতে যাচ্ছি।

আরও পড়ুন...

পরপারে পাড়ি দিলেন ” ব্যাটম্যান” চরিত্রের নির্মাতা জোল শুমাখার

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

ফাঁকি দেওয়ার মানুষ আমি নই: নুসরাত ফারিয়া

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

বর্তমানে অভিনয় জগতে আলোচিত মুখ শিখা খান

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ