28 C
dhaka
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | দুপুর ১২:১৫
দৈনিক পরিবর্তন সংবাদ

রিও’র সাথে প্রথম ওয়েব ফিল্মে মারিয়া মিম

যাযাবর পলাশঃ
কাজী আনোয়ার হোসেন এর অনবদ্য এক সৃষ্টি ‘মাসুদ রানা’। যেখানে দুর্ধর্ষ এক গোয়েন্দার নাম মাসুদ রানা। তুমুল পাঠকপ্রিয় এই মাসুদ রানা কে উপলক্ষ করে এবার তৈরি হয়েছে একটি ওয়েব ফিল্ম। ওয়েব ফিল্মের নাম ‘হ্যালো সোহানা’। যেখানে মাসুদ রানাকে খুঁজতে একা বাড়ি থেকে পালিয়ে যায় সোহানা। নতুন এই ওয়েব ফিল্মটি নির্মান করেছেন মেধাবী নির্মাতা ইভান মনোয়ার। প্রযোজনা করেছে মিরর ফিল্মস।
‘হ্যালো সোহানা’ তে মাসুদ রানা চরিত্রে অভিনয় করেছেন এই সময়ের আলোচিত মডেল ও অভিনেতা ফারহান খান রিও এবং তার বিপরীতে নাম ভুমিকায় অভিনয় করছেন মডেল-অভিনেত্রী মারিয়া মিম। বিজ্ঞাপন চিত্রের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। এ পর্যন্ত প্রায় ৩০টির মত বিজ্ঞাপন চিত্রে কাজ করেছেন মিম। নাটক ও মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। প্রথমবারের মতো ওয়েব ফিল্মে নাম লেখালেন মারিয়া মিম। ওয়েব ফিল্মের নাম ‘হ্যালো সোহানা’। এতে মারিয়া মিমের বিপরীতে অভিনয় করেছেন মডেল ফারহান খান রিও।
আসন্ন রোজার ঈদে এই ওয়েব ফিল্মটি মিরর ফিল্ম ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। চরিত্র নিয়ে মিম গণমাধ্যমকে বলেন, ‘এবারই প্রথম নাম ভূমিকায় অভিনয় করেছি। সোহানা সারাক্ষণ স্বপ্ন দেখে মাসুদ রানাকে। তার বই পড়ে তাকে জানার চেষ্টা করে। এক প্রকার মাসুদ রানার পাগল ভক্ত। এখন এর বেশি কিছু বলতে চাই না। আশা করছি দর্শক ভালো একটি কাজ উপহার পেতে যাচ্ছে।’
ফারহান খান রিও জানালেন, ইভান মনোয়ার এর সাথে আমার কাজের অভিজ্ঞতা পুড়নো। তার অসাধারণ নির্মানশৈলী বরাবরই আমাকে মুগ্ধ করে। আর ‘হ্যালো সোহানা’ সত্যিই মাসুদ রানা ভক্তদের অন্যরকম একটা চমক দেখাবে এবং প্রশংসা কুড়াবে ইনশাআল্লাহ। পাশাপাশি সবাইকে বলবো, দেশের চলমান যে খারাপ অবস্থা। তাতে সকলেই সুস্থ ও নিরাপদ থাকুন এটাই প্রার্থনা।
মারিয়া শোবিজের সব মাধ্যমে কাজ করতে চান। এ প্রসঙ্গে মারিয়া মিম বলেন, ‘আমার ভাগ্যটাই খারাপ কারণ গত বছর কিছু কাজ নিয়ে পরিকল্পনা হচ্ছে ঠিক তখনই করোনাভাইরাসে সব হিসাব পাল্টে দেয়। এ বছরও বেশ কিছু কাজ নিয়ে কথা চলছে এমনসময় করোনার সংক্রমণ বেড়ে গেছে। দোয়া করি সবাই যেন দ্রুত করোনা মুক্ত পৃথিবী ফিরে পায়।’

আরও পড়ুন...

ওয়েব সিরিজ: নিষেধ নয়, বিধি চাইছেন সবাই

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

ভবিষ্যৎ নিয়ে ভাবছি না, শুধু কাজ করে যেতে চাই – ফারহান খান রিও

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

জায়েদ খানকে বয়কটের সিদ্ধান্তে একাত্মতা প্রকাশ মৌসুমীর

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ