28 C
dhaka
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | দুপুর ১:০২
দৈনিক পরিবর্তন সংবাদ

সাজেদুর আবেদীন শান্ত’র কবিতার বই ‘আষাঢ়, তুই এবং মৃত্যু’

সাহিত্য ও সংস্কৃতি ডেস্কঃ তরুণ কবি, লেখক ও গণমাধ্যমকর্মী সাজেদুর আবেদীন শান্তর প্রথম কবিতার বই ‘আষাঢ়, তুই এবং মৃত্যু’ প্রকাশ হয়েছে। বইটি প্রকাশ করছে প্রকাশনা সংস্থা পাতা প্রকাশ। প্রচ্ছদ করেছেন প্রকাশক মইম সুমন। মূল্য রাখা হয়েছে ৬৫ টাকা।

বইটি সম্পর্কে লেখক বলেন, ‘যেহেতু এটা আমার প্রথম কবিতার বই। তাই আমি বিশেষ কিছু বলবো না। বইটি সম্পর্কে পাঠকের অভিমত শুনবো। আমি সর্বোচ্চ চেষ্টা করেছি মানসম্মত করার। ভুল-ত্রুটির দায়ভার আমার। ভালো-মন্দের বিচার পাঠকের।’

সাজেদুর আবেদীন শান্ত দৈনিক আলোকিত সকাল ও অনলাইন পত্রিকা বাঙালি বার্তার স্টাফ রিপোর্টার হিসাবে কাজ করছেন। এ ছাড়াও জাগো নিউজ, এনটিভি অনলাইন, রাইজিং বিডি, একুশে টিভি অনলাইন, দৈনিক খোলা কাগজ, যায়যায়দিন ও আজকের প্রত্যাশা পত্রিকায় ফিচার বিভাগে নিয়মিত লেখালেখি করেন।

সম্পাদনা করছেন সাহিত্য সাময়িকী ‘উন্মেষ’। অনলাইন ম্যাগাজিন হলেও এ পর্যন্ত উন্মেষ সাহিত্য সাময়িকীর পাঁচটি বিশেষ সংখ্যা পৌঁছে গেছে পাঠকের কাছে।

তৃতীয় শ্রেণিতে পড়ার সময় একটি ছড়ার মাধ্যমে লেখালেখি শুরু করেন। প্রথম কবিতা প্রকাশ হয় অনলাইন পত্রিকা ‘বগুড়া বার্তায়’। বগুড়ার স্থানীয় দৈনিক চাদনী বাজার পত্রিকায় নিয়মিত কবিতা লেখেন।

গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের পাকুড়তলা গ্রামে জন্ম তার। উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়াশোনা করেছেন বগুড়ায়। বর্তমানে ঢাকার বঙ্গবন্ধু কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে স্নাতকে (সম্মান) পড়ছেন।

বইটি সরাসরি অর্ডার করতে ফোন করুন ০১৯৯৫৫৩৩৩৪১ এই নাম্বারে। এছাড়াও বিশেষ ছাড়ে বইটি পাওয়া যাচ্ছে রকমারি ডট কম, ই- বইবিতান ও বই বাজার ডট কমে পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন...

অগ্নিঝরা দিনের গণসংগীত নিয়ে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ প্রকাশনা উৎসব শুক্রবার

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

হৃদয়ের ও কূল

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

সাদাত হোসাইন এবার বিচারক

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ