28 C
dhaka
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | দুপুর ১২:২০
দৈনিক পরিবর্তন সংবাদ

নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয়    যুবলীগের সদস্য

নড়াইল প্রতিনিধি:

নড়াইলের কালিয়া উপজেলার  কৃতি সন্তান চৈতী রানী বিশ্বাস বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য নির্বাচিত হয়েছেন। শনিবার (১৪ নভেম্বর ২০২০) যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এদিকে, চৈতী রানী বিশ্বাস’কে যুবলীগের সদস্য নির্বাচিত করায় আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন নিখিল সহ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

অন্যদিকে, চৈতী রানী বিশ্বাস যুবলীগের সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী, সমর্থক ও তাঁর শুভাকঙ্খীরা।

উল্লেখ্য, চৈতী রানী বিশ্বাস দীর্ঘদিন যাবৎ রাজনীতির সাথে জড়িত। তিনি বাংলাদেশ  ছাত্রলীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের  সাবেক উপ-তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ছিলেন। এর আগে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা  বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক ও  উপ-ছাএী বিষয়ক সম্পাদক  ছিলেন এবং রোকেয়া হল ছাত্রলীগ এর দায়িত্ব পালন করেছেন। রাজনীতিতে সক্রিয় চৈতি রানী বিশ্বাস সব সময় মানুষের কল্যাণে কাজ করে চলছেন।  চৈতি রানী বিশ্বাস বলেন- যুবলীগ আর্তমানবতার  সেবায় সবসময় অগ্রনী ভূমিকা পালন করে আসছে,পাশাপাশি করোনা মহামারী থেকে শুরু করে দেশের যে কোনো ক্রান্তিকালে কাজ করে আসতেছে। জননেএী দেশরত্ন  শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এর দিক নির্দেশনায়  যুবলীগের লক্ষ্য অর্জনে অংশিদার হতে চাই।

জানাগেছে, শনিবার (১৪ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করেন সংগঠনের নেতারা। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে কমিটির সদস্যদের নাম জানান। এর আগে যুবলীগের ২০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।
শনিবার বিকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। ২০১৯ সালের ২৩ নভেম্বর দীর্ঘ ৭ বছর পর অনুষ্ঠিত হয় যুবলীগের সপ্তম কংগ্রেস। এর মধ্য দিয়ে যুবলীগের নেতৃত্বে আসেন যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনির বড় ছেলে শেখ ফজলে শামস পরশ এবং মাইনুল হোসেন খান নিখিল।

আরও পড়ুন...

জনগনের ভালেবাসা নিয়ে আবারো এগিয়ে যেতে চাই: নূরে আলম ভূঁইয়া

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

করোনা: ফেনীর সিভিল সার্জনের অবস্থা সঙ্কটাপন্ন

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

তানোরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ