28 C
dhaka
সোমবার, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ২:৩৯
দৈনিক পরিবর্তন সংবাদ

টাঙ্গাইলের মাহমুদুল হাসান কেন্দ্রীয় যুবলীগের সদস্য

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কৃতি সন্তান মাহমুদুল হাসান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য নির্বাচিত হয়েছেন। শনিবার (১৪ নভেম্বর ২০২০) যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

উল্লেখ্য যে,  মাহমুদুল হাসান এর পিতা নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সলিমাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মৃত আব্দুল মজিদ।

এদিকে, মাহমুদুল হাসান’কে যুবলীগের সদস্য নির্বাচিত করায় আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন নিখিল সহ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

অন্যদিকে, মাহমুদুল হাসান যুবলীগের সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী, সমর্থক ও তাঁর শুভাকঙ্খীরা।

উল্লেখ্য, মাহমুদুল হাসান দীর্ঘদিন যাবৎ রাজনীতির সাথে জড়িত। তিনি বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ছিলেন। এর আগে বাংলাদেশ ছাত্রলীগ,ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ফজলুল হক মুসলিম হলের সাধারন সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন।
রাজনীতিতে সক্রীয় মাহমুদুল হাসান সব সময় মানুষের কল্যাণে কাজ করে চলছেন। মাহমুদুল হাসান বলেন- বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশরত্ন গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং আমাদের প্রাণের সংগঠন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের আদেশ ক্রমে সকল কার্যক্রমে ওতপ্রোতভাবে জড়িত থাকবো ও যুব সমাজকে নতুন করে সাজাতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

জানাগেছে, শনিবার (১৪ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করেন সংগঠনের নেতারা। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে কমিটির সদস্যদের নাম জানান। এর আগে যুবলীগের ২০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।
শনিবার বিকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। ২০১৯ সালের ২৩ নভেম্বর দীর্ঘ ৭ বছর পর অনুষ্ঠিত হয় যুবলীগের সপ্তম কংগ্রেস। এর মধ্য দিয়ে যুবলীগের নেতৃত্বে আসেন যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনির বড় ছেলে শেখ ফজলে শামস পরশ এবং মাইনুল হোসেন খান নিখিল।

আরও পড়ুন...

বঙ্গবন্ধুর ভার্স্কয ভাংচুরের প্রতিবাদে রাণীশংকৈল ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

র‌্যাব-১১ এর নেতৃত্বে নারায়ণগঞ্জে প্রতারণার দা‌য়ে জয়যাত্রা’র সাংবাদিক প‌রিচয়দানকারী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

রাঙ্গামাটিতে গোলাম রাব্বানীর পাঠানো ৪০ টি ফলজ গাছের চারা রোপণ করলেন আলামীন

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ