28 C
dhaka
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | দুপুর ১২:০৯
দৈনিক পরিবর্তন সংবাদ

শরীয়তপুরের ডা. হেলাল উদ্দিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক

 

শরিয়তপুর জেলা প্রতিনিধিঃ

শরীয়তপুরের ভেদরগঞ্জের কৃতি সন্তান ডা. হেলাল উদ্দিন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার (১৪ নভেম্বর ২০২০) যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এদিকে, ডা. হেলাল উদ্দিন’কে যুবলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন নিখিল সহ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

অন্যদিকে, এদিকে ডা. হেলাল উদ্দিন’কে যুবলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী, সমর্থক ও তাঁর শুভাকঙ্খীরা।

উল্লেখ্য, ডা. হেলাল উদ্দিন দীর্ঘদিন যাবৎ রাজনীতির সাথে জড়িত। তিনি আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদ্য সাবেক উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ছিলেন। এর আগে বাংলাদেশ ছাত্রলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ছিলেন। রাজনীতিতে সক্রিয় ডা. হেলাল উদ্দিন সব সময় মানুষের কল্যাণে কাজ করে চলছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল সঙ্গী হিসেবে ইতিপূর্বে যুক্তরাষ্ট্র সফর করেছেন তিনি। আর ডা. হেলাল উদ্দিন করোনা কালীন সময়ে গঠিত যুবলীগের স্বাস্থ্য টিমের প্রধান সমন্বয়ক। এছাড়াও শরীয়তপুর-৩ নির্বাচনী এলাকাসহ বিভিন্ন স্থানে করোনা কালীন সময়ে মানুষের পাশে থেকেছেন। এমনকি মানুষের সেবা করতে গিয়ে সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়ে ছিলেন তিনি।

জানাগেছে, শনিবার (১৪ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করেন সংগঠনের নেতারা। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে কমিটির সদস্যদের নাম জানান। এর আগে যুবলীগের ২০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।
শনিবার বিকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। ২০১৯ সালের ২৩ নভেম্বর দীর্ঘ ৭ বছর পর অনুষ্ঠিত হয় যুবলীগের সপ্তম কংগ্রেস। এর মধ্য দিয়ে যুবলীগের নেতৃত্বে আসেন যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনির বড় ছেলে শেখ ফজলে শামস পরশ এবং মাইনুল হোসেন খান নিখিল।

আরও পড়ুন...

বিকাল ৫টার পর খুলে দেওয়া হবে বুড়িগঙ্গা সেতু

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

একাদশ শ্রেণিতে ভর্তির সময়সূচি প্রকাশ

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

ঢাকা থেকে কোরিয়া পৌঁছে ৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ