28 C
dhaka
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | দুপুর ১২:১৮
দৈনিক পরিবর্তন সংবাদ

জনগণের আশা-আকাঙ্ক্ষার কথা গণমাধ্যমে তুলে ধরার আহবান- শিল্প প্রতিমন্ত্রীর

 

নিজস্ব প্রতিবেধকঃ

জনগণের আশা-আকাঙ্ক্ষার কথা গণমাধ্যমে আরও বেশী তুলে ধরার আহবান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি। তিনি বলেন, জনগণের প্রতি গণমাধ্যমের যে দায়বদ্ধতা যে রয়েছে সেটি পূরণে গণমাধ্যমেকে আন্তরিকভাবে কাজ করতে হবে।
প্রতিমন্ত্রী আজ রাজধানীর মিরপুরে মোহনা টেলিভিশনের ১১তম বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।
শিল্প প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার গণমাধ্যমকে উন্নয়নের অংশীদার হিসেবে স্বীকৃতি প্রদান করেছে এবং গণমাধ্যম যাতে দেশের উন্নয়নে স্বাধীনভাবে কাজ করতে পারে সেজন্য সব ধরনের সহায়তা প্রদান করছে।
সরকারের উন্নয়নমূলক সকল কার্যক্রমের সুবিধা যাতে সকল জনগণ পেতে পারে সেজন্য গণমাধ্যমে উন্নয়নমূলক কার্যক্রমের সঠিক ও ইতিবাচক তথ্য প্রচার করার আহবান জানান শিল্প প্রতিমন্ত্রী।
মোহনা টিভি শুরু থেকে মানুষের আশা-আকাঙ্খা, সমস্যা-সম্ভাবনার কথা তুলে ধরার বিষয়ে আন্তরিক মন্তব্য করে শিল্প প্রতিমন্ত্রী এ ধারা অব্যাহত রাখার পরামর্শ দেন। শিল্প প্রতিমন্ত্রী বস্তুনিষ্ঠতা বজায় রেখে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য সকল গণমাধ্যমকর্মীর প্রতি আহ্বান জানান।
মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক শাহেদ আহমেদ মজুমদার, প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিউল আলম, বার্তা সম্পাদক আব্দুর রউফ রনি এসময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...

ঈদে ২৫ হাজার কোটি টাকার নতুন নোট ছাড়ছে কেন্দ্রীয় ব্যাংক

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

বিদেশগামীদের করোনার সনদ বাধ্যতামূলক

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

সংসদে ২০২০-২১ অর্থবছরের বাজেট পাস

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ