28 C
dhaka
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | সকাল ১১:৫৬
দৈনিক পরিবর্তন সংবাদ

আবারও সিনেমায় গাইলেন নকশী তাবাসসুম

 

বিনোদন প্রতিবেধকঃ

অডিও বাজারে আলোচিত কণ্ঠশিল্পী নকশী তাবাসসুম৷ বেশকিছু জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়েছেন। নকশী তাবাসসুম ইতিমধ্যে বেশকিছু জনপ্রিয় গান উপহার দিয়ে আলোচিত, প্রশংসিত হয়েছেন। কক্সবাজারের মাইয়া গানটি তার মধ্যে অন্যতম৷
এবার তিনি কমার্শিয়াল সিনেমার জন্য গান গাইলেন। তুহিন সিদ্দিকীর কথায় মুরাদ নূরের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানের সহশিল্পী ছিলেন এসময়েরই আরেক জনপ্রিয় মুখ মোহাম্মদ মিলন৷ সায়মন তারিক পরিচালিত ‘সিগন্যাল’ সিনেমার জন্য গানটি তৈরি।

নকশী বলেন, আমি সৌভাগ্যবান এতো সুন্দর একটি গান গাইতে পেরে । আর প্লে ব্যাক তো বরাবরই ভাললাগার একটা জায়গা৷ পরিচালক সায়মন তারিক, তুহিন ভাই ও সুরকার মুরাদ নূর ভাইকে অসংখ্য কৃতজ্ঞতা। আমাদের টীম ওয়ার্ক এবং কেমিস্ট্রি অনেক ভাল ছিল৷ আশা করি গানটি কালজয়ী হয়ে শ্রোতাদের মনে স্থায়ী জায়গা করে নিতে পারবে কারণ গানের কথা একেবারে জীবনধর্মী আর সুরও ভীষণ মোহনীয়৷

মিলন বলেন, আমি ভীষণ আনন্দিত। এমন চমৎকার কথা সুরের গান গাইতে পেরে। নকশী আপু ও আমার কণ্ঠে শ্রোতারা চরম রোমান্টিক একটি গান পেতে যাচ্ছেন। সায়মন ভাই ও মুরাদ নূর ভাইকে কৃতজ্ঞতা সুন্দর সৃষ্টিতে সাথে রাখার জন্য।

মুরাদ নূর বলেন, অডিও বাজারে সে পরিক্ষিত শিল্পী। ওর মিডিয়ায় আগমনের শুরু থেকেই আমাদের বেশ সখ্যতা। তবে একসাথে কাজ হয়নি। এবার হলো। নকশী ও সহশিল্পী মিলন দু’জনেই ভালো গেয়েছেন। পরিচালক সায়মন ভাইকে ধন্যবাদ আমাদের উপর আস্থা রাখার জন্য।

পরিচালক সায়মন তারিক বলেন, আমার পছন্দ অনুযায়ী মুরাদ নূর চমৎকার গান বানিয়েছেন। কথা সুরের বেশ সমন্বয়। নকশী ও মিলনের কণ্ঠে গানটি বেশ ফুঁটেছে। আশা করছি ভালো কিছু হবে।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে সিনেমার কাজটি আটকে যায়। পরিস্থিতি স্বাভাবিক হওয়াতে এখন সিনেমার বাকী অংশ শুটিং শেষ করবেন পরিচালক। সিগন্যাল সিনেমায় অভিনয় করেছেন- তারিক আনাম খান, ডক্টর এজাজ, আসিফ ইমরোজ, তানিন শুভা প্রমুখ।

আরও পড়ুন...

চলে গেলেন ‘ডান্স-মাস্টারজি’ সরোজ খান

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে এলো নতুন গান ‘বঙ্গবন্ধুর জন্মদিন’

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

বিনোদন সাংবাদিকতায় মানিক খান এর পথচলা

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ