28 C
dhaka
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | দুপুর ১২:০৪
দৈনিক পরিবর্তন সংবাদ

ঘরের মাঠে রিয়ালের বাজে হোচট

 

ক্লাব উন্মাদনার সবচেয়ে বড় আসর উয়েফা চ্যাম্পিয়নস লিগে ঘরের মাঠে পরাভূত হয়েছে রিয়াল মাদ্রিদ। অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষের কাছে হেরে চ্যাম্পিয়নস লিগের যাত্রা শুরু করেছে এই টুর্নামেন্টের জায়ান্ট দল রিয়েল মাদ্রিদ। রিয়ালের ঢেরা সান্তিয়াগো বার্নাব্যুতে শাখতার দোনেৎস্কের মুখোমুখি হয় বুধবার রাতে। ম্যাচ শেষে ৩-২ গোলে হেরেছেন জিনেদিন জিদানের শিষ্যরা।

ম্যাচের শুরু থেকেই রিয়ালকে টেক্কা দিয়ে খেলতে শুরু করে অপেক্ষাকৃত নতুন দল শাখতার দোনেৎস্ক। ফলাফলে প্রথমার্ধে ৩ গোলে পিছিয়ে পড়ে রিয়াল। বিরতির পর ম্যাচে ফেরার আপ্রাণ চেষ্টা করা রিয়াল হার এড়াতে পারেনি ম্যাচ শেষে। ম্যাচের ২৯ মিনিটের মাথায় তেতের গোলে লিড নেয় শাখতার। এর চার মিনিট পরেই রাফায়েল ভারানের আত্মঘাতি গোলে ব্যবধান ২-০ হয়ে যায়। ৪২ মিনিটে ব্যবধান আরও বাড়ান মানোর সলোমন। দ্বিতীয়ার্ধের রিয়ালের গোল দুটি করেন লুকা মদ্রিচ ও ভিনিসিউস জুনিয়র।

অন্যদিকে প্রথমার্ধে পিছিয়ে পড়া রিয়াল দ্বিতীয়ার্ধে দুর্দান্ত খেলে দুটি গোল আদায় করে নেয় । ৫৪তম মিনিটে প্রথম গোল পায় তারা। প্রায় ৩০ গজ দূর থেকে দূরপাল্লার বুলেট গতির শটে লক্ষ্যভেদ করেন মদ্রিচ। পাঁচ মিনিট পর ব্যবধান আরও কমান ভিনিসিউস। লুকা ইয়োভিচের বদলি নেমে মাত্র ১৪ সেকেন্ডের মধ্যে প্রতিপক্ষের পা থেকে বল কেড়ে নিয়ে ডি-বক্সে ঢুকে নিচু শটে গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

আরও পড়ুন...

করোনা মুক্ত হলেন নাজমুল ইসলাম অপু

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

করোনায় বন্ধ হওয়ার পর বিমানের প্রথম ফ্লাইট লন্ডন

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

ইতিহাস গড়া অভিষেক ম্যান ”মেক্সিকান মেসি”

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ