28 C
dhaka
সোমবার, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ২:৫৪
দৈনিক পরিবর্তন সংবাদ

আলোচনায় সুশান্তের সম্মানে গাওয়া ইমরানের গান

বিনোদন প্রতিবেদক

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক কাটছে না। গত ১৪ জুন তার বান্দ্রার বাসায় মৃত্যু হয়েছে তার। তাকে অকালে হারিয়ে কাঁদছেন তার ভক্ত অনুরাগীরা। বাড়িতে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।

সম্প্রতি মুম্বাই পুলিশ সুশান্তের আত্মহত্যা নিয়ে তার কয়েকজন প্রযোজককে ও তার বন্ধুদের জিজ্ঞাসাবাদ করেছে। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় নানা আলোচনা চলছে বিশ্বেজুড়ে। তার এই মৃত্যু মানতে পারছে না সিনেমাপ্রেমীরা।

এবার বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের স্মরণে তারই অভিনীত ‘ছিচোরে’ ছবির ‘খেরিয়াত’ শিরোনামের গান কাভার করেছেন ইমরান মাহমুদুল। এরই মধ্যে ৪ লাখের অধিকবার ভিউ হয়েছে গানটি। ইমানের এমন ট্রিবিউটে খুশি হয়েছেন সুশান্তের ভক্তরা। গানের কমেন্ট করে অনেকেই প্রসংশা করছেন এই গায়কের।

বিশেষ করে ভারতের অনেক সংগীত প্রেমীরাও ইমরানের এমন কাজের জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সব মিলিয়ে আলোচনায় এখন এই গানটি।

শুক্রবার (৩ জুলাই) নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছেন ইমরান। নীতেশ তিওয়ারি পরিচালিত ও টি-সিরিজ প্রযোজিত ‘ছিচোরে’র ‘খেরিয়াত’ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। অমিতাভ ভট্টাচার্যের কথায় গানটির সুর করেছিলেন প্রীতম।

এর আগে সুশান্তকে নিয়ে বাংলাদেশে নির্মিত হয়েছেন ডকু ফিল্ম। দেবাশীষ বিশ্বাসের ভাবনা, চিত্রনাট্য, প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে এটি পরিচালনা করেছেন জীবন শাহাদাৎ।

আরও পড়ুন...

এতো তাড়াতাড়ি চলে যাবি ভাবিনি…

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

আমির খানের বাড়িতে করোনায় আক্রান্ত ৭ জন

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ

ভবিষ্যৎ নিয়ে ভাবছি না, শুধু কাজ করে যেতে চাই – ফারহান খান রিও

অনলাইন ডেস্ক. পরিবর্তন সংবাদ